নতুন করে ভাইরাল হতে চাই না : অপু বিশ্বাস

একদিন আগে অর্থাৎ শুক্রবার (১০ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি অডিও ঘুরে বেড়াতে দেখা যায়। অডিওটি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী এবং সংগীতজ্ঞ ব্যক্তি কৌশিক হোসেন তাপসের মধ্যকার প্রেম নিয়ে ফারজানা মুন্নি ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথোপকথন বলে দাবি করা হয়।

অডিওটি নিয়ে ইতোমধ্যে শোরগোল শুরু হয়েছে নানা মাধ্যমে। শুরু হয়েছে নানা গুঞ্জনের। যদিও রেকর্ডটি সত্য না মিথ্যা―এ ব্যাপারে সরাসরি কোনো মন্তব্য পাওয়া যায়নি তাপসের স্ত্রী ফারজানা মুন্নির।

টক অব দ্য মিডিয়ায় পরিণত হওয়া বিষয়টি নিয়ে এরই মধ্যে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। পুরো ঘটনাকে পরিকল্পিত দাবি করে তিনি ‘ষড়যন্ত্রের শিকার’ বলে জানিয়েছেন। এদিকে পরোক্ষভাবে অনেকে অডিওটির জন্য দায়ী করেছেন ঢালিউড ক্যুইন অপু বিশ্বাসকে।

এবার এ ব্যাপারে কথা বললেন অপু বিশ্বাস। এদিন দেশের একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, দেখুন এ ঘটনায় কেন আমাকে জড়ানো হচ্ছে তা জানি না আমি। কেনোইবা প্রশ্নবানে জর্জরিত করা হচ্ছে আমাকে? যাদের নিয়ে এত আলোচনা, তারাই তো ভালো বলতে পারবেন। তাদের কাছে প্রশ্ন রাখুন। এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না আমি।

এদিকে ছড়িয়ে পড়া কল রেকর্ডের অডিওতে বারবার অপু বিশ্বাসের নাম উঠে এসেছে। আর রেকর্ডটি ভাইরাল হওয়ার পেছনে পরোক্ষভাবে তার দিকেই আঙুল তোলা হচ্ছে। বিষয়টি অপু বিশ্বাসের নজরে আনা হলে তিনি বলেন, আমি কেন এসব ভাইরাল করতে যাব। আমি যতটুকু জানি, বিষয়টি তাপস ও ফারজানা মুন্নির একান্তই ব্যক্তিগত বিষয়।

এ নায়িকা আরও বলেন, এটা তো তাদের ব্যক্তিগত বিষয়। তাহলে সেখানে আমাকে জড়ানোর কোনো মানে নেই। যদি জড়িয়েও থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন। তার নাম উচ্চারণ করে আমি নতুন করে ভাইরাল হতে চাই না।

আপনি আরও পড়তে পারেন